ঢাকা,শনিবার, ৪ মে ২০২৪

চকরিয়ায় সর্ট শার্কিটের আগুনে পুড়েছে দুই দোকান: তিনলাখ টাকার ক্ষতিসাধন

এম.জিয়াবুল হক, চকরিয়া ::
চকরিয়ায় বৈদ্যুতিক সর্ট শার্কিটের আগুনে পুড়ে ছাই হয়ে গেছে দুইটি দোকান। এতে অন্তত তিনলাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থরা। গতকাল রোববার ভোররাত আনুমানিক চারটার দিকে উপজেলার পুর্ববড় ভেওলা ইউনিয়নের নতুনবাজার স্টেশন এলাকায় ঘটেছে এ অগ্নিকান্ডের ঘটনা। এদিকে গতকাল সকালে অগ্নিকান্ডের ঘটনাস্থল পরির্দশন করেছেন কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু এবং পুর্ববড় ভেওলা ইউপি নির্বাচনে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী খলিল উল্লাহ চৌধুরী।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আওয়ামীলীগ নেতা খলিল উল্লাহ চৌধুরী বলেন, শনিবার রাতে ইউনিয়নের নতুনবাজার স্টেশন এলাকার দোকানপাট বন্ধ করে বেশির ভাগ ব্যবসায়ী পবিত্র ঈদে মিলাদুন্নবী পালন করতে মসজিদে চলে যান। কেউ কেউ ইবাদত শেষে দোকানে থাকলেও অনেকে বাড়িতে চলে যায়। এ অবস্থার ভোররাত আনুমানিক চারটার দিকে বৈদ্যুতিক সর্ট শার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটলে বাজারের দ্ইুটি দোকান মালামালসহ পুড়ে ছাই হয়ে যায়।
তিনি বলেন, আগুনে ফরিদ আহমদ সওদাগরের মুদির দোকান ও পাশের মহিউদ্দিন মেকানিকের দোকানটি পুড়ে একেবারে ছাই হয়ে গেছে। এতে দুই ব্যবসায়ীর অন্তত তিনলাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থরা। #

পাঠকের মতামত: